সর্বশেষ শিরোনাম

প্যারিস হিলটনের মাতলামি

Bookmark and Share

paris-6সংবাদসময়২৪.কম : এবার মাতলামির অভিযোগ এলো হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্যারিস হিলটনের বিরুদ্ধে।

সম্প্রতি মাতলামি করার দায়ে গ্রেপ্তার করা হয় তাকে। তবে পরিচয় জানার পর সঙ্গে সঙ্গে সাবধান করে লস অ্যাঞ্জেলস পুলিশ তাকে ছেড়ে দেয়। তবে এ ঘটনার কারণে তুমুল আলোচনা-সমালোচনার মুখোমুখি হতে হচ্ছে প্যারিসকে। ঘটনাটি ঘটে ঠিক দু’দিন আগে লস অ্যাঞ্জেলেসের একটি বারে। গভীর রাতে সেখানে কয়েকজন বন্ধুসহ আসেন প্যারিস। বেশ খোলামেলা একটি পোশাকে বারে প্রবেশ করেই মদপান করতে থাকেন তিনি। তবে গ্লাসে নয়, পুরো বোতল নিয়ে মদপান করছিলেন প্যরিস। এ সময় বন্ধুরা তাকে বেশ কয়েকবার বাধা দিলেও তা শোনেননি তিনি। এরকম বেপরোয়াভাবে তার বন্ধুরাও প্যারিসকে আগে কখনও দেখেননি। এদিকে বেশ কিছুক্ষণ পর মাতাল হয়ে প্যারিস বারের অন্য গ্রাহকদের সামনে গিয়ে বাজে কথা বলতে থাকেন।

এ সময় দু’ একজন ক্ষুব্ধ হয়ে যান। সঙ্গে সঙ্গে তারা পুলিশকে ফোন করেন। পুলিশ আসার আগ পর্যন্ত প্যারিসের এই মাতলামি চলছিলো। এরপর প্রায় আধঘণ্টা পর পুলিশ সেখানে এসে গ্রেপ্তার করে প্যারিসকে। কিন্তু পরবর্তীতে তার বন্ধুরা ক্ষমা প্রার্থনা করলে প্যারিসকে সাবধান করে ছেড়ে দেয় পুলিশ। পরবর্তীতে বন্ধুরাই প্যারিসকে তার বাসায় পৌঁছে দেয়। এ বিষয়টি নিয়ে বেশ তোলপাড় সৃষ্টি হয়েছে হলিউড পাড়ায়। কারণ, এর আগে অন্য অনেক অভিযোগ প্যারিসের বিরুদ্ধে থাকলেও মাতলামির এরকম খোলামেলা অভিযোগ ছিল না। বেশ কিছু মিডিয়াও এ বিষয়টি বেশ ফলাও করে প্রচার করেছে। এমনকি বোতল নিয়ে মদপান করার ছবিও প্রকাশ করেছে একটি ওয়েবসাইট। এ বিষয়ে পরবর্তীতে অবশ্য প্যারিসের কোন মন্তব্য পাওয়া যায়নি।

Bookmark and Share

Leave a Reply

Your email address will not be published.


7 − four =

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>